শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৫ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ৩১ মার্চ ২০২৪, ২০:১৯

মতলব দক্ষিণে ইকবাল হোসেন হাওলাদার লামচরি উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত

মুহাম্মদ আরিফ বিল্লাহ
মতলব দক্ষিণে ইকবাল হোসেন হাওলাদার লামচরি উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত

মতলব দক্ষিণ উপজেলার লামচরি উচ্চ বিদ্যালয়ের সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ৩নং খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন হাওলাদার।

৩১ মার্চ দুপুরে বিদ্যালয়ের হলরুমে ইকবাল হোসেন হাওলাদারকে সভাপতি হিসেবে ঘোষণা করেন নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও মতলব দক্ষিণ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ গাউছুল আজম পাটওয়ারী।

এর পূর্বে নির্বাচিত সদস্যদের মতামতের জন্যে ইকবাল হোসেন হাওলাদারের নাম সভাপতি পদে প্রস্তাব করেন বিদ্যালয়ের অভিভাবক সদস্য মোঃ আমিনুল ইসলাম মোহন ও সমর্থন করেন অভিভাবক সদস্য গৌতম চন্দ্র রায়। সভাপতি পদে একাধিক প্রার্থী না থাকায় ইকবাল হোসেন হাওলাদারকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত করা হয়।

উপস্থিত ছিলেন কমিটির সদস্য সচিব ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সানাউল্লাহ প্রধান, অভিভাবক সদস্য হরি কমল মল্লিক, হুমায়ুন কবির, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য ফাতেমা আক্তার, শিক্ষক প্রতিনিধি অমল গোলদার, মো. ইসমাইল হোসেন, খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল মজিদ প্রধান, ইউপি সদস্য কাউছার প্রধান, জসিম উদ্দিন প্রধান, মোস্তফা খন্দকার, মোঃ আলী আক্কাস মিয়াজী, সাবেক মেম্বার মোজাম্মেল হক মিয়াজী, যুবলীগ নেতা সোহেল রানা মাসুম, শহিদ প্রধান, ইউনুস সরকার, আবু সাঈদ কাজী, মাসুদ প্রধান, মামুন প্রধানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিদ্যালয়ের শিক্ষকরা। নবনির্বাচিত সভাপতিকে বিদ্যালয়ের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবক সদস্যবৃন্দ।

নবনির্বাচিত সভাপতি ইকবাল হোসেন হাওলাদার উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আমাকে সভাপতি নির্বাচিত করায় চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করছি। বিদ্যালয়ের উন্নয়নে কাজ ক রতে আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়