শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৪ আগস্ট ২০২৪, ০০:০০

চাঁদপুর মডেল থানার ওসির সাথে খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার মতবিনিময়

গোলাম মোস্তফা ॥
চাঁদপুর মডেল থানার ওসির সাথে খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার মতবিনিময়

দেশের চলমান প্রেক্ষাপটে চাঁদপুর জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখাসহ বিভিন্ন বিষয় নিয়ে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসিন আলমের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ খেলাফত মজলিস ও যুব মজলিস চাঁদপুর জেলা শাখার নেতৃবৃন্দ। গতকাল ১৩ আগস্ট মঙ্গলবার বেলা ১১ টায় চাঁদপুর মডেল থানায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতেই বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার সভাপতি মাওলানা লিয়াকত হুসাইন ও সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমান সহ অন্য নেতৃবৃন্দ চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন সদর মডেল থানার ওসি (তদন্ত) আ. রাজ্জাক মীর, বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার সহ-সভাপতি মাওলানা মোহাম্মদ উল্লাহ, সহ-সাধারণ সম্পাদক হাফেজ আবুল হাসানাত, চাঁদপুর সদর উপজেলা শাখার সভাপতি মাওলানা মোশারফ, সাধারণ সম্পাদক হাফেজ আব্দুল কাদের, চাঁদপুর শহর শাখার সাধারণ সম্পাদক মাওলানা নুরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক হাফেজ কারী রশিদ আহমদ, বাংলাদেশ খেলাফত যুব মজলিস চাঁদপুর জেলা শাখার সভাপতি মাওলানা তারেক হাসান, সহ-সভাপতি মুফতি নূরে আলম, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা ফজলুল করিমসহ খেলাফত মজলিস ও যুব মজলিসের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার নেতৃবৃন্দ বলেন, এই বাংলাদেশ আমাদের সকলের। আমরা যারা এই দেশের নাগরিক, তারা প্রত্যেকে সমান অধিকার নিয়ে শান্তি এবং সৌহার্দ্যপূর্ণ সম্পর্কে এখানে বসবাস করবো। দেশের মানুষের শান্তি এবং নিরাপত্তার জন্যে আইন-শৃঙ্খলা বাহিনীর প্রয়োজন রয়েছে। প্রত্যেক নাগরিকের উচিত আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তা করা। তবে আপনাদের প্রতি অনুরোধ থাকবে, দেশের যে সরকারই ক্ষমতায় আসুক, আপনারা ন্যায়- নীতিতে অটুট থেকে দায়িত্ব পালন করবেন। কোনো দল কিংবা ব্যক্তি বিশেষের হুকুমের কর্মচারী হবেন না। আরো বলেন, আমরা দীর্ঘ সময়ের ক্লান্তিকাল পার করে নতুন বাংলাদেশ পেয়েছি। এই বাংলাদেশে আমরা আর হানাহানি দেখতে চাই না। আমরা বিশ্বাস করি, সারা দেশের ন্যায় চাঁদপুরের পুলিশ সত্যিকার অর্থেই জনগণের বন্ধু হয়ে উঠবে। পুলিশ তাদের ন্যায়-নিষ্ঠা এবং কর্মদক্ষতা দিয়ে মানুষের মন জয় করবে। চাঁদপুরের আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশ সদস্যরা চাইলে আমরা তাদের সহযোগিতা করবো। সকল ধর্মের, বর্ণের এবং শ্রেণি-পেশার মানুষ এখানে শান্তিপূর্ণভাবে বসবাস করবে এটাই আমাদের প্রত্যাশা।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শেখ মুহসিন আলম, আমরা একটা দুর্যোগ পার হয়ে নতুন অবস্থানে এসেছি। আমরা পুলিশ জনতা মিলে সমাজের জন্যে কাজ করতে চাই। আইনশৃঙ্খলা স্থিতিশীল রাখা এবং জননিরাপত্তা নিশ্চিত করতে আমরা আপনাদের সহযোগিতা কামনা করি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়