মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪  |   ২৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   মিশরে ঈদে মিলাদুন্নবীর ঐতিহ্য ‘আরুসাত-আল-মোলিদ’ : জন্মদিনের পুতুল
  •   'বৈষম্যবিরোধী আন্দোলনের চেতনার রাজনৈতিক শক্তির বিকাশ অপরিহার্য'
  •   চাঁদপুরের ২৪তম পুলিশ সুপার মুহম্মদ আব্দুর রকিব
  •   ফরিদগঞ্জে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে শোভাযাত্রা
  •   ওয়াইফাই সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের

প্রকাশ : ০৭ জুন ২০২৪, ০০:০০

ফরিদগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান খাজে আহমেদ মজুমদারের কৃতজ্ঞতা

প্রবীর চক্রবর্তী ॥
ফরিদগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান খাজে আহমেদ মজুমদারের কৃতজ্ঞতা

ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার ভোটার, আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতা-কর্মীসহ সর্বস্তরের নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

৬ জুন বিকেলে তিনি নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে এক সাক্ষাৎকারে বিজিত প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে ধন্যবাদ জানিয়ে বলেন, একটি অংশগ্রহণমূলক, উল্লেখযোগ্য সংখ্যক ভোটার উপস্থিতিতে শান্তিপূর্ণ এবং নির্বাচন কমিশনের অবাধ ও সুষ্ঠু নির্বাচনের প্রতিশ্রুতি রক্ষায় আমরা উভয়ে কাজ করেছি। ফলে একটি ভালো নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

খাজে আহমেদ মজুমদার আল্লাহর প্রতি শোকরিয়া আদায় করে বলেন, তিনি আমাকে জনপ্রতিনিধি হিসেবে কবুল করেছেন বলেই আমি জনগণের ভোটে বিজয়ী হয়ে জনপ্রতিনিধি হয়েছি। জনগণ আমাকে দলমত নির্বিশেষে ভোট দিয়ে বিজয়ী করেছেন। আমি ভোটকেন্দ্রে গিয়ে যেটা দেখেছি, মা-বোনেরা এবং বয়স্ক লোকজন, সর্বোপরি তরুণসমাজ যেভাবে জন¯্রােতের মতো ভোটকেন্দ্রে ছুটে গিয়েছে এবং ভোট প্রয়োগ করেছে, তাতে আমি অভিভূত। জনগণ আমার প্রতি আস্থা রেখেছে। আমি চেষ্টা করবো জনগণের আশার প্রতিফলন বাস্তবায়নের। আমি চেষ্টা করবো একটি সমৃদ্ধ ও উন্নত এবং স্মার্ট ফরিদগঞ্জ গড়ার।

তিনি বলেন, আপনারা জানেন উপজেলা পরিষদের বরাদ্দ সীমিত। আমি উপজেলা পরিষদের বরাদ্দ ও এমপি মহোদয়ের বরাদ্দের সাথে মিলিয়ে সুষম উন্নয়ন করার চেষ্টা করবো। আমার ভালো লাগার জায়গা হলো জনগণ দলমত নির্বিশেষে আমাকে ভোটদানের জন্যে কেন্দ্রে গিয়েছেন এবং আমাকে ভোট দিয়ে বিজয়ী করেছেন।

নির্বাচনের পূর্বে ও নির্বাচন সময়ে জনগণকে দেয়া কথা এবং উন্নয়ন বিষয়ে তিনি বলেন, এমপি মহোদয়ের অঢেল বরাদ্দ রয়েছে। তাঁর সাথে আলোচনা করে এবং উপজেলা পরিষদের সীমিত বরাদ্দ নিয়েই মানুষজনকে দেয়া কমিটমেন্ট রক্ষা করবো। কথা যেহেতু দিয়েছি অবশ্যই তা বাস্তবায়ন করবো। মানুষের ভালোবাসার প্রতিদান উন্নয়ন দিয়েই করবো।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়