বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫  |   ২৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জে আগুনে পুড়ে ছাই ১০ পরিবারের ঈদ আনন্দ

প্রকাশ : ০৩ এপ্রিল ২০২৪, ০০:০০

শাহতলী জিলানী চিশতী কলেজের নির্বাচনী পরীক্ষার ফলাফল প্রকাশ

অনলাইন ডেস্ক
শাহতলী জিলানী চিশতী কলেজের নির্বাচনী পরীক্ষার ফলাফল প্রকাশ

চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ঐতিহ্যবাহী শাহ্তলী জিলানী চিশতী কলেজের দ্বাদশ শ্রেণির ২০২৪ সালের নির্বাচনী পরীক্ষার ফলাফল বিশেষ ব্যবস্থায় আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়েছে।

২ এপ্রিল মঙ্গলবার দুপুরে কলেজ মিলনায়তনে কলেজের সহকারী অধ্যাপক (ভূগোল) মোঃ গোলাম সারওয়ারের সভাপতিত্বে এবং ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও গভর্নিং বডির সদস্য মোঃ আবুল কালাম আজাদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

তিনি তার বক্তব্যে বলেন, কলেজের নির্বাচনী (টেস্ট) পরীক্ষার ফলাফল খুবই গুরুত্বপূর্ণ। এইচএসসি পরীক্ষা তোমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এইচএসসি পরীক্ষা পাসের সার্টিফিকেটের গুরুত্ব রয়েছে। তোমাদের বোর্ড পরীক্ষার জন্যে প্রস্তুতি গ্রহণ করতে হবে। বর্তমানে মেয়েরা পড়ালেখায় অনেক এগিয়ে রয়েছে। পড়াশোনার পাশাপাশি তোমরা ভালো মানুষ হতে হবে। তোমরা যারা নির্বাচনী পরীক্ষায় উত্তীর্ণ হয়েছো তারা নির্ধারিত সময়ের মধ্যে ফরম পূরণ করবে। যারা নির্বাচনী পরীক্ষায় অকৃতকার্য হয়েছো, তাদের ফরম ফিলাপ করা যাবে না। শুধু কৃতকার্য শিক্ষার্থীরাই ফরম ফিলাপের সুযোগ পাবে।

ফরম পূরণ ১৬ এপ্রিল -২০২৪ তারিখ থেকে অনুষ্ঠিত হবে। আগামী ৩০ জুন থেকে ২০২৪ সালের এইচএসসি পরীক্ষা শুরু হবে। এ প্রতিষ্ঠান থেকে গতবছর এইচএসসিতে ৭ জন জিপিএ-৫সহ ভালো ফলাফল অর্জন করেছে। তোমাদের মোবাইলের প্রতি আসক্ত না হয়ে পড়াশোনার প্রতি আসক্ত হতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষার উন্নয়নে কাজ করছেন। সকল শিক্ষার্থীকে উপবৃত্তির আওতায় এনেছেন। তোমরাই আগামীদিনের স্মার্ট বাংলাদেশের কারিগর।

অনুষ্ঠানের শুরুতে নির্বাচনী পরীক্ষার ফলাফল কলেজ গভর্নিংবডির চেয়ারম্যান সাংবাদিক সোহেল রুশদীর কাছে হস্তান্তর করেন কলেজের সহকারী অধ্যাপক মোঃ গোলাম সারওয়ার। পরে প্রধান অতিথি আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের কাছে নির্বাচনী পরীক্ষার ফলাফল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

উপস্থিত ছিলেন কলেজের প্রভাষক মোঃ মানিক মিয়া, অফিস ইনচার্জ মোঃ রানা সরকার, অফিস সহকারী মোঃ মেহেদী হাসানসহ অন্যরা।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন কলেজের সহকারী অধ্যাপক মোঃ গোলাম সারওয়ার। তিনি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

জানা গেছে, এ বছর জিলানী চিশতী কলেজ থেকে ৯১ জন পরীক্ষার্থী নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করে। নির্বাচনী পরীক্ষার ফলাফল শিক্ষার্থীরা কলেজ অফিস ও নোটিস বোর্ড থেকে জানতে পারবে। ম্যাসেঞ্জার ও হোয়াটস্অ্যাপ-এর মাধ্যমেও ফলাফল জানতে পারবে শিক্ষার্থীরা। যে সকল শিক্ষার্থী নির্বাচনী পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে তারা ১৬ এপ্রিল থেকে কলেজ অফিসে এসে ফরম পূরণের কার্যক্রম সম্পন্ন করতে পারবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়