শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি
  •   নিয়ম-নীতির তোয়াক্কা না করে সড়কের ওপর ভবন নির্মাণের অভিযোগ
  •   বাবা মায়ের উপর ছেলেদের নৃশংসতা ।। বৃদ্ধ বাবার থানায় অভিযোগ
  •   ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে

প্রকাশ : ২৪ জুন ২০২৪, ০০:০০

ফরিদগঞ্জে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা

আওয়ামী লীগের আদর্শ তরুণ প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে -----পৌর মেয়র আবুল খায়ের পাটওয়ারী

প্রবীণরা আমাদের সম্পদ এবং তরুণরা প্রাণশক্তি : চেয়ারম্যান খাজে আহমেদ মজুমদার

প্রবীর চক্রবর্তী ॥
আওয়ামী লীগের আদর্শ তরুণ প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে -----পৌর মেয়র আবুল খায়ের পাটওয়ারী

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী তথা প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে ফরিদগঞ্জে র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৩ জুন) বিকেলে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আবুল খায়ের পাটওয়ারী।

ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডঃ মোহাম্মদ আলীর পরিচালনায় আয়োজিত সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান খাজে আহমেদ মজুমদার, সহ-সভাপতি আবুল হোসেন বাবুল পাটওয়ারী, ইউপি চেয়ারম্যান শাহআলম শেখ, মাহমুদুল হাসান মিরাজ, শরীফ খান, সাবেক চেয়ারম্যান হাসান আব্দুল হাই, সোহেল চৌধুরী, মাওঃ শারাফত উল্লা, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর পালোয়ান, বিল্লাল পাটওয়ারী, ইসমাইল পাটওয়ারী, সাবেক প্যানেল মেয়র খলিলুর রহমান, রোটাঃ হাজী কামরুল হাসান সাউদ, যুবলীগের যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিনসহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকবৃন্দ। আলোচনা শেষে কেক কাটা হয়। পরে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

সভাপতির বক্তব্যে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী বলেন, আওয়ামী লীগের আদর্শ তরুণ প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগের জন্ম ও পথচলা কখনোই কুসুমাস্তীর্ণ ছিলো না, ছিলো কণ্টকাকীর্ণ ও বিপদসংকুল। নানা বাধা-বিপত্তি ডিঙ্গিয়েই আজ রাষ্ট্রীয় ক্ষমতায় বাংলাদেশ আওয়ামী লীগ। দলের জন্ম থেকে ১৯৭১ সাল পর্যন্ত প্রতিটি আন্দোলন-সংগ্রামে দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বর্তমানে তাঁরই সুযোগ কন্যা শেখ হাসিনার নেতৃত্বে হামলা, মামলা, আঘাত ও ষড়যন্ত্রসহ সব প্রতিবন্ধকতা জয় করে এগিয়ে চলেছে বাংলাদেশ আওয়ামী লীগ।

উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান খাজে আহমেদ মজুমদার বলেন, দলের প্রবীণরা আমাদের সম্পদ এবং তরুণরা প্রাণশক্তি। এই দুয়ের সম্মিলনে বাংলাদেশ আওয়ামী লীগ ফরিদগঞ্জ উপজেলা শাখা আগামী দিনে নবোদ্যমে কাজ করবে। আমার নির্বাচন আর আওয়ামী লীগকে ঘিরে যেই ঐক্য সৃষ্টি হয়েছে, তা ধরে রাখতে আমি বদ্ধপরিকর। আপনারা আমার পাশে থাকলে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এবং প্রতিটি অঙ্গ সংগঠন অতীতের যে কোনো সময়ের চেয়ে শক্তিশালী হয়ে উঠবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়