শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৫ আগস্ট ২০২৪, ০০:০০

বাকিলায় বাস চাপায় কলেজ শিক্ষার্থী নিহত

কামরুজ্জামান টুটুল ॥
বাকিলায় বাস চাপায় কলেজ শিক্ষার্থী নিহত

হাজীগঞ্জের বাকিলায় বাস চাপায় নাইম হোসেন (২৪) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। বুধবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে চাঁদপুর- কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বাকিলা বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। নাঈম হোসেন চাঁদপুর শহরের ব্যাংক কলোনীর মনু গাজীর ছেলে। স্ত্রী সুমিকে তার বাবার বাড়িতে পৌঁছে শহরে ফেরার পথে এ ঘটনা ঘটে। তিনি চাঁদপুর সরকারি কলেজের সোস্যাল সায়েন্স অনার্স ২য় বর্ষের শিক্ষার্থী।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী মিলন জানান, বাকিলা বাজারের বাসস্ট্যান্ড এলাকায় সড়কের দক্ষিণ পাশে একটি তুলাবাহী ট্রাক পার্কিং করা ছিলো। ট্রাকের পিছনে নাঈম মোটরসাইকেল নিয়ে ওভারটেকিং করা কালে তার সামনে হঠাৎ করে একটি কুকুর দৌড় দিলে তিনি সড়কে ছিটকে পড়েন। তাৎক্ষণিক বিপরীত দিক থেকে আইদি পরিবহনের বাস (কুমিল্লা ব ১১-০৩১৯) ঘটনাস্থল অতিক্রমকালে নাঈমকে চাপা দেয়। বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মৃত্যু বরণ করেন নাঈম।

বাকিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিলন জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমি ঘটনাস্থলে ছুটে এসে দেখি একজনের লাশ সড়কের উপর পড়ে আছে। এ সময় স্থানীয়রা আইদি পরিবহনের বাসটি ও নিহতের মোটর সাইকেলটিকে জব্দ করে।

নিহতের পরিবারের সদস্য সুমন জানান, নাঈম সকালে স্ত্রী সুমিকে নিয়ে হাজীগঞ্জের কাঠালি যান। স্ত্রীকে তার বাবার বাড়িতে পৌঁছে দিয়ে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন তিনি।

লাশের সুরতহাল তৈরি করা হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক শামীমা আক্তার জানান, আমরা লাশ উদ্ধারসহ গাড়িটিকে জব্দ করেছি।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত দেয়া হচ্ছে। অনুমোদন পেলে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়