শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৭ অক্টোবর ২০২২, ০০:০০

নারী উদ্যোক্তা সম্মাননা পেলেন তানিয়া খান

নারী উদ্যোক্তা সম্মাননা পেলেন তানিয়া খান
প্রেস বিজ্ঞপ্তি ॥

চাঁদপুরের প্রথম নারী উদ্যোক্তা সংগঠন ‘বিজয়ী’র ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খানকে সম্মাননা দিয়েছে নতুন কুঁড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠন। বৃহস্পতিবার সংগঠনটির ৩২ বছর পূর্তিতে জমকালো আয়োজনে মেহেদী উৎসব ও গুণীজন সম্মাননার আয়োজন করা হয়। অনুষ্ঠানে গুণীজনদের হাতে এ সম্মাননা ও পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল ও সভাপ্রধান মোঃ জিতু মিয়া বেপারীসহ অতিথিবৃন্দ। বিজয়ী’র ফাউন্ডার এবং খান’স ধাবার ব্যবস্থাপনা পরিচালক তানিয়া ইশতিয়াক খানকে নারীদের স্বাবলম্বী করার মহতী কাজকে সম্মান জানিয়ে এ সম্মাননা দেয়া হয়। সম্মাননা স্মারকটি বিজয়ীর ৪০ জন সদস্যসহ গ্রহণ করেন তানিয়া ইশতিয়াক খান।

প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল উপস্থিত সকল অতিথি, প্রতিযোগীসহ সুধীজনদের শুভেচ্ছা জানিয়ে বলেন, চাঁদপুরের এই মেহেদী উৎসব সত্যি একটি চমৎকার আয়োজন। ধন্যবাদ জানাই নতুন কুঁড়ি ক্রীড়া ও সংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাতা অ্যাডঃ আবুল কালাম সরকারসহ সংগঠনের সকল কর্মকর্তাকে। বিজয়ী চাঁদপুরের নারী সংগঠন নারীদের স্বাবলম্বী করতে কাজ করে যাচ্ছে তানিয়া ইশতিয়াক খান। বিজয়ী’র এ সম্মাননা তাদের কাজের গতি বাড়াবে বলে মনে করি। নতুন কুঁড়ি নতুন প্রজন্ম নিয়ে কাজ করছে, করোনাকালে সংগঠনটি যথেষ্ট ভূমিকা রেখেছে।

বিজয়ী’র পক্ষে সম্মাননা গ্রহণ করেন বিজয়ীর সদস্য শাহানাজ আক্তার, বাসিরুন, হাবিবা, আফসানা আক্তার, নওশীন, মরিয়ম, মুক্তা, নাজনীন সুলতানা, মাহমুদা আক্তার, হাবিবা, বর্ষা, রিংকি হাওলাদার, নৌশিয়া, মাহমুদা আক্তার, মিনা, রিনা, মাহেরা মৌরি, ফাবিহা, সামিয়া, ইসরাত জাহান, উম্মে খাদিজা, উম্মে হাবিবা, সাদিয়া সুলতানা, তাহমিনা মিম, রেশমী, তিয়াসা তিথী, পুষ্পিতা পুষ্প, কাশফি, তানিয়া ইশতিয়াক খান, আসফিয়া জাহান, তাসলিমা মুক্তার, সুলতানা পিংকি, রেশমী আক্তার ও ফয়েজ খান।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়