শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৭ জুন ২০২২, ০০:০০

শ্রেষ্ঠ সন্তানের সম্মাননা পেলেন সাংবাদিক মোজাম্মেল প্রধান হাসিব

শ্রেষ্ঠ সন্তানের সম্মাননা পেলেন সাংবাদিক মোজাম্মেল প্রধান হাসিব
মুহাম্মদ আরিফ বিল্লাহ ॥

মতলব দক্ষিণে নারায়ণপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল প্রধান হাসিবকে পেইজ ডেভেলপমেন্ট সেন্টারের পক্ষ থেকে বস্তুনিষ্ঠ ও মফস্বল সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় এবং শ্রেষ্ঠ সন্তান হিসেবে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

গত ৫ জুন সকালে ৩নং খাদেরগাঁও ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে আয়োজিত অনুষ্ঠানে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে সমাজের চিত্র সকলের সামনে নিয়ে আসা এবং বাবা-মায়ের প্রতি দায়িত্বশীল হওয়াসহ যুব বয়সে সমাজের কল্যাণে নিঃস্বার্থভাবে কাজ করার স্বীকৃতি স্বরূপ পেইজ ডেভেলপমেন্ট সেন্টার তাকে এই সম্মাননা প্রদান করে।

এছাড়াও পেইজ জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাসহ ১০ ক্যাটাগরির মানুষকে এই সম্মাননা প্রদান করেছে।

খাদেরগাঁও ইউনিয়ন প্রবীণ কমিটির সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে এবং পেইজ ডেভেলপমেন্ট সেন্টারের খাদেরগাঁও ইউনিয়নের কো-অর্ডিনেটর আহসান হাবীবের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে সম্মাননা প্রদান করেন পেইজ ডেভেলপমেন্ট সেন্টারের উপ-পরিচালক কবির আহমেদ। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৩নং খাদেরগাঁও ইউপি চেয়ারম্যান সৈয়দ মন্জুর হোসেন রিপন, খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম ঢালী, ইউপি সদস্য মোজাম্মেল প্রমুখ।

মোজাম্মেল প্রধান হাসিব ২০০৮ সাল থেকে সাংবাদিকতা পেশায় সুনামের সাথে কাজ করে আসছেন। বর্তমানে তিনি জাতীয় দৈনিক বাংলাদেশ জার্নাল, চাঁদপুরের স্থানীয় দৈনিক ইলশেপাড় এবং অনলাইন নিউজ পোর্টাল প্রিয় চাঁদপুর পত্রিকায় দক্ষতার সাথে কাজ করছেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়