শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ১৬ অক্টোবর ২০২৪, ০০:০৫

শুক্রবার নারায়ণগঞ্জে সোনালী অতীতের হয়ে সিদ্ধিরগঞ্জ ও চাঁদপুরের খেলা

ক্রীড়া প্রতিবেদক
শুক্রবার নারায়ণগঞ্জে সোনালী অতীতের হয়ে সিদ্ধিরগঞ্জ ও চাঁদপুরের খেলা

আগামী ১৮ অক্টোবর শুক্রবার নারায়ণগঞ্জের পাঠানতলী এলাকায় খেলবে চাঁদপুর সোনালী অতীত ক্লাব। সিদ্ধিরগঞ্জ সোনালী অতীত ক্লাবের আমন্ত্রণে প্রীতি ম্যাচে অংশ নেবে চাঁদপুরের ক্লাবটি। এই প্রীতি ফুটবল ম্যাচ উপলক্ষে চাঁদপুর সোনালী অতীত ক্লাব শনিবার থেকে অনুশীলন শুরু করেছে। প্রতিদিন বিকেল বেলা চাঁদপুর স্টেডিয়াম মাঠে অনুশীলনে অংশ নেন জেলা ও উপজেলার সাবেক ফুটবলাররা। বাংলাদেশ জাতীয় ফুটবল দল ও নারায়ণগঞ্জ জেলার ফুটবল দলের সাবেক খেলোয়াড়দের সমন্বয়ে ২০০৯ সালে সিদ্ধিরগঞ্জ সোনালী অতীত ক্লাবটির আত্মপ্রকাশ ঘটে। আর ২০০২ সালে জাতীয় ফুটবল দলের ও চাঁদপুরের সাবেক ফুটবলারদের নিয়ে গড়ে উঠে চাঁদপুর সোনালী অতীত ক্লাব।

চাঁদপুরের ক্লাবটি ইতোমধ্যে চট্টগ্রাম, রাজধানী ঢাকা, খুলনা, ফেনী লক্ষ্মীপুরসহ বিভিন্ন জেলায় সাবেক ফুটবলারদের প্রীতি ফুটবল ম্যাচে অংশ নিয়েছে। চাঁদপুরের দলটি সাবেক ফুটবলারদের নিয়ে ঢাকায় লীগ ম্যাচেও খেলেছে।

সিদ্ধিরগঞ্জ সোনালী অতীত ক্লাবে সুজন ও মোতালেবসহ খেলবেন দেশসেরা সাবেক ফুটবলারগণ। অপরদিকে বাংলাদেশ জাতীয় ফুটবল দল ও ঢাকার বিভিন্ন ক্লাবে খেলা এবং বর্তমানে ফুটবল কোচের দাযিত্বরত কোচ জাহাঙ্গীর পাটোয়ারী, আনোয়ার হোসেন মানিক, জাহাঙ্গীর গাজী, আমিন মোল্লা, জসিম পাটওয়ারীসহ সাবেক ফুটবলাররা চাঁদপুরের হয়ে অংশগ্রহণ করবেন।

জাতীয় দলের সাবেক ফুটবলার ও ফুটবল কোচ চাঁদপুর সোনালী অতীত ক্লাবের নিয়মিত খেলোয়াড় জাহাঙ্গীর পাটোয়ারীর সাথে এ প্রতিবেদকের আলাপকালে তিনি বলেন, সিদ্ধিরগঞ্জ সোনালী অতীতের সাথে প্রীতি ফুটবল ম্যাচে অংশ নিবো শুক্রবার। এ জন্যে আমরা চাঁদপুর স্টেডিয়াম মাঠে ফুটবলারদের নিয়ে অনুশীলন শুরু করেছি। সবকিছু ঠিকঠাক থাকলে আশা করি নির্ধারিত দিনই খেলা অনুষ্ঠিত হবে। আমরা যাতে নারায়ণগঞ্জে গিয়ে জয়লাভ করতে পারি সেজন্যে জেলাবাসীর কাছে দোয়া চাই।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়