শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি
  •   নিয়ম-নীতির তোয়াক্কা না করে সড়কের ওপর ভবন নির্মাণের অভিযোগ
  •   বাবা মায়ের উপর ছেলেদের নৃশংসতা ।। বৃদ্ধ বাবার থানায় অভিযোগ
  •   ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে

প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০

চাঁদপুর বিচার বিভাগের ব্যাডমিন্টন টুর্নামেন্টে খেলছেন যারা

চাঁদপুর বিচার বিভাগের ব্যাডমিন্টন টুর্নামেন্টে খেলছেন যারা
চৌধুরী ইয়াসিন ইকরাম ॥

চাঁদপুর বিচার বিভাগের আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৩-এর খেলা শুরু হয়েছে ৬ ফ্রেবুয়ারি সোমবার সন্ধ্যায়। জেলা জজশীপের ব্যাডমিন্টন মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা ও দায়রা জজ এস. এম. জিয়াউর রহমান। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ ফারহানা ইয়াছমিন ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ শামসুল ইসলাম।

জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তন্ময় কুমারের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ এ টি এম মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক অ্যাডঃ এ জেড এম রফিকুল হাসান রীপন, জিপি অ্যাডঃ আবদুর রহমান, সাবেক জেলা নাজির সানাউল্লাহ তালুকদার, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির ফখরুদ্দিন স্বপন।

টুর্নামেন্টে জেলা জজশীপ ও ম্যাজিস্ট্রেটশীপের বিচারকগণ ৭টি দলে ১৪ জন এবং কমচারীগণ পৃথক ভাবে টুর্নামেন্টে ৫ টি দলে ১০ জন অংশ নেন। বিচারকদের ৭টি দলে অংশ নেয়া ব্যাডমিন্টন খেলোয়াড়রা হলন : এ গ্রুপে জেলা ও দায়রা জজ এস. এ, জিয়াউর এবং সহকারী জজ মোস্তফা পারভেজ; বি গ্রুপে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সামছুল ইসলাম ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তন্ময় কুমার দে; সি গ্রুপে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ সাহেদুল করিম ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ কামাল হোসাইন; ডি গ্রুপে যুগ্ম জেলা ও দায়রা জজ অরুন পাল ও সিনিয়র সহকারী জজ মোঃ সাকিব হোসেন; ই গ্রুপে ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক পারভেজ আহম্মেদ ও অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসান; এফ গ্রুপে যুগ্ম জেলা ও দায়রা জজ সাইয়েদ মাহবুবুল ইসলাম ও সহকারী জজ ইবরাহীম সরকার এবং জি গ্রুপে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মোরশেদুল আলম ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলাম।

টুর্নামেন্টে কর্মচারীদের (স্টাফদের) খেলায় অংশ নেয়া দুটি গ্রুপে ১০টি দলের খেলোয়াড়রা হলেন : গ্রুপ এ-তে মাসুম বিল্লাহ ও আফজাল হোসেন অপু জুটি, মোহাম্মদ ফখরুদ্দিন স্বপন ও মোঃ রুবেল মল্লিক জুটি, সোহেল মোঃ ওয়ালিউল্লাহ ও নারায়ণ চন্দ্র দে জুটি, ফখরুল ইসলাম ও মোঃ লিটন জুটি এবং মোঃ শাহজাহান ও মোঃ আরিফ জুটি; গ্রুপ বি-তে কাজী হাসানুজ্জামান ও আবু ছালেক জুটি, মঞ্জুরুল ইসলাম ও মোঃ মাহবুব আলম জুটি, মোঃ নাছির ও মোঃ ফারুক হোসেন জুটি, মোঃ আব্দুল গাফফার (নাদিম) ও মোঃ সাইফুল ইসলাম জুটি এবং আলমগীর হোসেন ও মোঃ সোহাগ জুটি।

টুর্নামেন্ট সূত্রে জানা যায় যে, আগামী মাসের প্রথম সপ্তাহে টুর্নামেন্টের প্রথম রাউন্ডের খেলা শেষে সেমি-ফাইনাল ও ফাইনালের তারিখ নির্ধারণ করা হবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়