বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫  |   ২৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জে আগুনে পুড়ে ছাই ১০ পরিবারের ঈদ আনন্দ

প্রকাশ : ০২ এপ্রিল ২০২৪, ১৯:৪০

এমপি মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে রাজনীতি করি

স্টাফ রিপোর্টার
এমপি মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে রাজনীতি করি

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, এমপি মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আওয়ামী লীগের রাজনীতি করে যাচ্ছি। কারন আওয়ামীলীগ সবসময়ই শেখ হাসিনার নেতৃত্বে অসহায় মানুষের ভাগ্যবদলে কাজ করছে।

২ এপ্রিল মঙ্গলবার বিকালে শহরের ওয়ারলেস বাজারে চাঁদপুর সিটি কলেজের উদ্যোগে এতিম অসহায় দুঃস্থ ও বিভিন্ন পেশাজীবী মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুজিত রায় নন্দী আরও বলেন, আওয়ামী লীগ যেকোন সময়েই বঙ্গবন্ধু কন্যা মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গরিব-দুঃখী মেহনতী মানুষের জন্য কাজ করে। শেখ হাসিনার সৎ, দূরদর্শী ও দায়িত্বশীল নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন ও সুশাসন নিশ্চিত করে সামনে এগিয়ে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশেই পবিত্র মাহে রমজানে আমরা সারাদেশের ন্যায় চাঁদপুরের অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছি।

এসময় তিনি অন্ধ প্রতিবন্ধী, এতিমখানা, কমিউনিটি পুলিশিং, সরকারি শিশু পরিবার, আঞ্জুমান খাদেমুল ইনসানসহ বিভিন্ন সেচ্ছাসেবক সংগঠনের মাঝে ঈদ উপহার সামগ্রী তুলে দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্বা আবু নঈম পাটওয়ারী দুলাল।

অনুষ্ঠানে চাঁদপুর সিটি কলেজের অধ্যক্ষ মো. সহিদুল ইসলামের সভাপতিত্বে ও কলেজ গভনিং বডির সদস্য আতাউর রহমান পাটওয়ারীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জহিরুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ শাহআলম মিয়াজী, শ্রম বিষয়ক সম্পাদক নুরল ইসলাম মিয়াজী, জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি রেনু বেগমসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়