শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৯

চাঁদপুর সদর মডেল থানার ঘটনা

একই পরিবারের তিনজনসহ ১১০ জনকে আসামি করে মামলা,২৪ ঘণ্টাতেও আটক হয়নি কেউ

গোলাম মোস্তফা
একই পরিবারের তিনজনসহ  ১১০ জনকে আসামি করে মামলা,২৪ ঘণ্টাতেও আটক হয়নি কেউ

চাঁদপুর শহরের কোড়ালিয়া রোডে এক নারীকে মারধরের ঘটনাকে কেন্দ্র করে শিক্ষার্থীদের সাথে পুলিশের বাকবিতণ্ডা এবং পরবর্তীতে থানায় হামলার ঘটনায় চাঁদপুর সদর মডেল থানায় একই পরিবারের মা, মেয়ে ও ছেলেসহ ১১০ জনকে আসামি করে মামলা দায়ের করেছে মডেল থানা পুলিশ। কিন্তু মামলা দায়েরের ২৪ ঘণ্টা পার হলেও এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বিশৃঙ্খলা ও অপরাধমূলক কাজে উস্কানি ও পুলিশি কাজে বাধা এবং সন্ত্রাসী হামলাসহ নানা অপরাধে চাঁদপুর মডেল থানায় এই মামলা দায়ের করা হয়। যার নং-০৬, তাং- ১০/৯/২০২৪ । মামলার বাদী উক্ত ঘটনায় আহত মডেল থানার এস আই আঃ ছামাদ। মামলার তদন্তের দায়িত্বে রয়েছেন একই থানার এস আই শাহজাহান।

মামলার আসামিরা হচ্ছেন- ১/ উক্ত ঘটনার নেপথ্য কারিগর আহত নারীর মেয়ে ফাতেমা আক্তার (পিতা-হারুন ছৈয়াল), ২/ মাসুমা বেগম (স্বামী-ঐ), ৩/ তাহমিন হোসেন (পিতা- ঐ, সাং কোড়ালিয়া রোড), ৪/ আল-আমিন (পিতা-আঃ রশীদ, সাং কোড়ালিয়া রোড), ৫/ রাকিব ভূঁইয়া (পিতা- অজ্ঞাত, সাং ট্রাক রোড), ৬/ আরেফীন আনিফ (পিতা-অজ্ঞাত, সাং চাঁদপুর পৌরসভা), ৭/ সাফায়েত (পিতা- অজ্ঞাত) ৮/ সৈয়দ শফিকুল ইসলাম (পিতা-অজ্ঞাত), ৯/ রিফাত (পিতা-অজ্ঞাত) ও ১০/ আরাফাত (পিতা-অজ্ঞাত সাং চাঁদপুর পৌরসভা)। এছাড়াও উক্ত মামলায় আরো ৮০-১০০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

মামলার তদন্তকারী এস আই শাহজাহানের সাথে কথা হলে তিনি বলেন, মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের পরামর্শে কার্যক্রম চলমান রয়েছে। এ ঘটনায় প্রকৃত অপরাধীদের চিহ্নিত করে আইনের মুখোমুখি করা হবে।

উল্লেখ্য, গত ৮ সেপ্টেম্বর চাঁদপুর শহরের কোড়ালিয়া রোডের বাসিন্দা এক নারীকে স্থানীয় বাসিন্দা শাহাদাত হাওলাদার হামলা করেন। এ ঘটনায় ঐদিন রাতেই ওই নারী চাঁদপুর সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেন। এদিকে ওই নারীর উপর হামলার ঘটনায় নারীর ছেলে ও মেয়ে সহপাঠী সহ অন্য শিক্ষার্থীদের জানালে ৯ সেপ্টেম্বর শিক্ষার্থীরা ঘটনাস্থলে যায়। এ সময় ঘটনাস্থলে পুলিশের উপস্থিতিতে শিক্ষার্থীদের সাথে উক্ত ঘটনায় সংশ্লিষ্টদের হামলার ঘটনা ঘটে। তারপর শিক্ষার্থীরা থানায় এসে পুলিশকে লাঞ্ছিত করে এবং হামলা চালায়। এক পর্যায়ে এই ঘটনায় থানার কার্যক্রমে অচলাবস্থার সৃষ্টি হয়। পরে শিক্ষার্থীরা থানায় গিয়ে ঘটনার জন্যে দুঃখ প্রকাশ করলে পরিস্থিতির উন্নতি হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়