শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি
  •   নিয়ম-নীতির তোয়াক্কা না করে সড়কের ওপর ভবন নির্মাণের অভিযোগ
  •   বাবা মায়ের উপর ছেলেদের নৃশংসতা ।। বৃদ্ধ বাবার থানায় অভিযোগ
  •   ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে

প্রকাশ : ০৯ অক্টোবর ২০২১, ২০:৫৯

দিনব্যাপী লায়ন্স ক্লাব অব চাঁদপুর রুপালীর বিভিন্ন কর্মসূচি পালন

অনলাইন ডেস্ক
দিনব্যাপী লায়ন্স ক্লাব অব চাঁদপুর রুপালীর বিভিন্ন কর্মসূচি পালন

চাঁদপুরে দিনব্যাপী সামাজিক সংগঠন লায়ন্স ক্লাব অব চাঁদপুর রুপালীর বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে। ৯ অক্টোবর শনিবার সকাল ১০ থেকে বিকাল ৫ টা পর্যন্ত দিনব্যাপী বিভিন্ন সামাজিক,ধর্মীয় ও সেবা মূলক কাজ এবং ফ্রী ব্ল্যাড গ্রুপ নির্নয় ক্যাম্পিং এ অংশ গ্রহন করেন লায়ন্স ক্লাবের আগত অতিথিসহ জেলার নেতৃবৃন্দরা।

লায়ন্স ক্লাব অব চাঁদপুর রুপালীর সভাপতি মফিজুল ইসলাম খান সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরমান চৌধুরী রবিনের সঞ্চলনায় মসজিদে নগদ অর্থ দান ও স্কুলে মাস্ক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ২য় ভাইস গভর্নর ফারহানা নাজ শুধা । এসময় তিনি বলেন চাঁদপুরে লায়ন্স ক্লাব অব চাঁদপুর রুপালী অনেক সুনাম ও দক্ষতার সাথে নিজেদের সামাজিক ও সাংগঠনিক কাজ করে যাচ্ছে। যা খুবই প্রশংসনীয়। আমি আশা করবো আপনারা সকলে মিলে এই সংগঠনকে আরোও বেশি শক্তিশালী ও প্রানবন্ত করে তুলবেন।

এরপর দুপুর ২ টায় শহরের আলীমপাড়াস্থ মা আরিফুল কুরআন হাফিজিয়া মাদ্রসায় সংগঠনের ফাস্ট প্রেসিডেন্ট মরহুম লায়ন কাজী মাহবুবুল আলমের মৃত্যু বার্ষিকী ও ফাস্ট প্রেসিডেন্ট লায়ন মোস্তাক হায়দার চৌধুরীর সুস্থতা কামনা উপলক্ষে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।উক্ত দোয়া ও মোনাজাতে অংশ গ্রহন করেন সংগঠনের আগত অতিথি ও জেলার নেতৃবৃন্দরা।

মাদ্রসায় দোয়া অনুষ্ঠান শেষ এতিমদের সাথে অতিথিরা দুপুরের খারার গ্রহন করেন।

এরপর বিকাল ৩ টায় শহরের মাজহারুল ইসলাম বি.এন.এস.বি চক্ষু হাসপাতালে ৫ জন রোগীর চোখের লেন্স প্রতিস্থাপনের যাবতীয় খরচ বহন করেন লায়ন্স ক্লাব অব চাঁদপুর রুপালী। এসময় হাসপাতালের সাপ্লাই চেইন অফিসার মোঃ গোলাম মর্তুজা চৌধুরী কাছে রোগীদের যাবতীয় খরচের চেক হস্তান্তর করেন ক্লাবের নেতৃবৃন্দরা।

তারপর বিকাল সাড়ে ৩ টায় শহরের শ্রী শ্রী কালী মন্দিরে আসন্ন শারদীয দূর্গা পূজা উপলক্ষে পূজার উপহার সামাগ্রী বিতরন করেন নেতৃবৃন্দ।এসময় উপস্থিত ছিলো চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাস,শিক্ষক পরিষদের সাবেক সাধারণ সম্পাদক আলমগীর হোসেন বাহার,জেলা পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বাবু তমাল কুমার ঘোষ,ডিস্ট্রিক্ট কেবিনেট ট্রেজারার লায়ন ফেরদৌস হাসান বাণী, ভিশন চেয়ারপার্সন ডক্টর প্রফেসর শাহিদুর রহমান, জি.এস.টি লায়ন মোহাম্মদ তৌহিদুর রহমান, লায়ন মোঃ জামাল হোসেন,লায়ন্স ক্লাব অব চাঁদপুর রুপালীর চিফ এডভাইজার লায়ন জাকির হোসেন,চিফ কো-অর্ডিনেটর লায়ন মোঃ সাকি কাউসার,এডভাইজার লায়ন মাহমুদ হাসান খান,আইপিপি লায়ন মোঃ জিকরুল আহসান,১ম ভাইস প্রেসিডেন্ট লায়ন কিশোর শিংহ রায়,২য় ভাইস প্রেসিডেন্ট লায়ন খোরশেদ আলম বাবুল,সার্ভিস চেয়ারপার্সন লায়ন কামরুল হাসান,ট্রেজারার লায়ন ফয়সাল আহমেদ,জয়েন্ট সেক্রেটারি লায়ন মিজানুর রহমান ভূইয়া,জয়েন্ট ট্রেজারার লায়ন গোলাম হোসেন টিটু,জয়েন্ট ট্রেজারার লায়ন শাখাওয়াত খান,এল.সি.এফ.আই কো -অর্ডিনেটর লায়ন বিএম হারুনুর রশিদ,ক্লাব এনভারমেন্ট চেয়ারপার্সন লায়ন কাজী রতন, টেমার লায়ন কাজী মোস্তাফিজ,লায়ন আব্দুল্লাহ আল নোমান।এছাড়াও সার্বিক সহযোগীতা করেন লিও ক্লাবের প্রেসিডেন্ট লিও সজিব চন্দ্র দেবনাথ,ডেপুটি ডিরেক্টর লিও মোঃ পারভেজ মজুমদার,লিও বেলায়েত,লিও হাসান,লিও রাসেল মাহমুদ,লিও সোহরাব,লিও কোরবান আলী,লিও সুজন,লিও মামুন ঢালী,লিও রাসেল হোসেন,লিও নিজাম,লিও ওমর ফারুকসহ লিও ইমরান।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়