শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৫ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২১, ১৪:০১

হাজীগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

কামরুজ্জামান টুটুল
হাজীগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

হাজীগঞ্জের রাজারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল হাদী মিয়ার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে অপপ্রচারের প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে রাজারগাঁও বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের ব্যানারে অনুষ্ঠিত সমাবেশে দলীয় নেতাকর্মী ছাড়াও সর্বস্তরের জনসাধারণ অংশগ্রহণ করেন।

এ দিন বাদ আছর রাজারগাঁও বাজারস্থ ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে রাজারগাঁও পশ্চিম বাজার, পূর্ব বাজার ও উত্তর বাজার প্রদক্ষিণ করে পূণরায় দলীয় কার্যালয়ে প্রতিবাদ সমাবেশ স্থলে এসে শেষ হয়। ইউনিয়ন যুবলীগ নেতা ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদ রানার সভাপ্রধানে সমাবেশে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাদী মিয়ার বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তারেক আজিজের সঞ্চালনে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইউপি সদস্য মিজানুর রহমান, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কে.এম ফয়েজ বাবু, সাংগঠনিক সম্পাদক গিয়াসউদ্দিন মজুমদার, বিল্লাল মৌলভী, রাজিবুল ইসলাম রুবেল, যুবলীগ নেতা ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শাহনেওয়াজ মুন্সী, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বিপ্লব পাটওয়ারী প্রমুখ।

এ সময় ইউনিয়ন যুবলীগ নেতা শরীফুল ইসলাম নিপু, রুমান মিজি, খোকন শেখ, মোস্তফা বেপারী, আ, আউয়াল, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি সোহাগ আহমেদ ও রাসেল খান, সাংগঠনিক সম্পাদক রাজিব বেপারী, ইউনিয়ন তরুণ লীগের সভাপতি আব্দুল্লাহ জুয়েল, তরুণ লীগ নেতা পলাশ চন্দ্রসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের কয়েকশ নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়