শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ৩০ নভেম্বর ২০২১, ২৩:০৩

করোনাকালীন সময়ে চিকিৎসেবায় অবদানের জন্য

সংবর্ধিত হলেন চিকিৎসক দম্পতি ডাঃ রুবেল ও সাজেদা পলিন

অনলাইন ডেস্ক
সংবর্ধিত হলেন চিকিৎসক দম্পতি ডাঃ রুবেল ও সাজেদা পলিন

দেশের মহামারী করোনাকালীন সময়ে সাধারণ মানুষকে চিকিৎসা সেবা দেয়ার ক্ষেত্রে অবদান রাখায় আবারো সংবর্ধিত হয়েছেন দুই চিকিৎসক দম্পতি। । আর এই দুই চিকিৎসক হলেন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার সুজাউদ্দৌলা রুবেল এবং তার সহধর্মিনী চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজেদা বেগম পলিন।

৩০ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে দৈনিক চাঁদপুর প্রতিদিন পত্রিকার একযুগ পর্দাপন উপলক্ষ্যে লেখক, সুহৃদ ও কোভিট -১৯ অবদানের সম্মাননা অনুষ্ঠানে তাদেরকে এই সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির হাত থেকে তারা সম্মাননা ক্রেস্টগ্রহণ করেন।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাবে দৈনিক চাঁদপুর প্রতিদিনের একযুগ পর্দাপন উপলক্ষে আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির পাশাপাশি বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম বার, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ জিলুর রহমান জুয়েলসহ অন্যান্য আমন্ত্রিত অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে দেশের করোনা কালীন সময়ে মানুষকে চিকিৎসাসেবা প্রদান করার জন্য তারা দু,জন সহ আরো বেশ কয়েকজন লেখক, সুহৃদকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। উল্লেখ্য, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার সুজাউদ্দৌলা রুবেল ও তার সহধর্মিনী চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাজেদা পলিন এর পূর্বেও চাঁদপুর প্রেসক্লাব, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন, ছায়াতরু সামাজিক সংগঠনসহ আরো বেশ কয়েকটি সংগঠন থেকে এই সম্মাননা পেয়েছেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়