শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ২৭ জুন ২০২৪, ২০:২৮

চাঁদপুর সদর উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা

স্মার্ট বাংলাদেশ গড়াতে দীপু আপার পাশে থেকে কাজ করে যেতে চাই

---------------উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ হুমায়ুন কবির সুমন

গোলাম মোস্তফা
স্মার্ট বাংলাদেশ গড়াতে দীপু আপার পাশে থেকে কাজ করে যেতে চাই

চাঁদপুর সদর উপজেলা পরিষদের মে মাসের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ২৭ জুন বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত এই মাসিক সাধারণ সভায় সভাপতির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাডঃ হুমায়ুন কবির সুমন।

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার সাখাওয়াত জামিল সৈকতের পরিচালনায় বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান নূরুল হায়দার সংগ্রাম, মহিলা ভাইস চেয়ারম্যান রেবেকা সুলতানা মুন্নাসহ সংশ্লিষ্ট অফিসারগণ এবং ইউপি চেয়ারম্যানবৃন্দ।

এ সময় চাঁদপুর সদর উপজেলা পরিষদের বিভাগীয় কর্মকর্তাবৃন্দ ও ইউপি চেয়ারম্যানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সভাপ্রধানের বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ হুমায়ুন কবির সুমন বলেন, চাঁদপুর সদর উপজেলা পরিষদ হবে অন্যান্য উপজেলা থেকে মডেল উপজেলা। এই লক্ষ্যে সবার সহযোগিতা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার কাজে আমাদের প্রিয় আপা চাঁদপুর-৩ আসনের সংসদ ও সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনির পাশে থেকে কাজ করে যাবো।

তিনি আরো বলেন, এই উপজেলার প্রতিটি ইউনিয়ন ওয়ার্ড এবং গ্রামের জনগণের চাহিদা অনুযায়ী তালিকা করে প্রকল্প নেওয়া হবে। উপজেলা পরিষদের বরাদ্দ প্রকল্প কাজে সঠিকভাবে ব্যয় হবে। তিনি তাঁর পরিষদকে এগিয়ে নিতে সকল দপ্তরের কর্মকর্তা ও চেয়ারম্যান গণের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

উপজেলা নির্বাহী অফিসার সাখাওয়াত জামিল সৈকত বলেন, দেশের বিভিন্ন অঞ্চলে এমনকি চাঁদপুর সদর উপজেলার ইব্রাহিমপুরসহ অন্যান্য এলাকাতে রাসেল ভাইপার প্রজাতির সাপের উপদ্রব ও মানুষের উদ্বেগ বেড়ে গেছে। রাসেল ভাইপারের উপস্থিতি উদ্বেগজনক হলেও রাসেল ভাইপার নিয়ে আতঙ্ক নয়, সাবধানতা ও সচেতনতা বাড়াতে হবে। তিনি কৃষক ভাইদের জমিতে কাজ করার সময় নিজেদের আত্মরক্ষায় প্রয়োজনে গামবোট ব্যবহারের পরামর্শ দেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়