শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৭ জুলাই ২০২২, ১৬:৩৪

চাঁদপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা

শ্রেষ্ঠ সার্কেল অফিসার হাজীগঞ্জের সোহেল মাহমুদ

স্টাফ রিপোর্টার
চাঁদপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা

চাঁদপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ জুলাই রোববার চাঁদপুর জেলার পুলিশ লাইন্স ড্রিল শেডে এ সভাটি অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম (বার)।

সভার শুরুতে পুলিশ সুপার জেলা পুলিশের সকল সদস্যের উদ্দেশ্যে বিভিন্ন ধরণের দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং জেলার সকল অফিসার ও ফোর্সের সার্বিক কল্যাণ নিশ্চিতকরণ এবং তাদের বিভিন্ন সুবিধা, অসুবিধার কথা শুনেন।

সভা শেষে গত জুন/২০২২ খ্রিঃ পর্যন্ত মাসের অভিন্ন মানদন্ডের আলোকে জেলার অফিসার ও ফোর্সদের বিভিন্ন কৃতিত্বপূর্ণ অবদানের জন্য পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার হিসেবে পুলিশ সুপার অফিসার ও ফোর্সের হাতে ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন।

পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রণীত অভিন্ন মানদন্ডের আলোকে সর্বাধিক নম্বর প্রাপ্ত চাঁদপুর জেলার বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাদের মাঝে এ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

জুন/২০২২ মাসের শ্রেষ্ঠ সার্কেল হিসেবে নির্বাচিত হন

অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মোঃ সোহেল মাহমুদ পিপিএম, শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হন

পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোহাম্মদ শহীদ হোসেন, ফরিদগঞ্জ থানা, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে নির্বাচিত হন পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) প্রদীপ মন্ডল, ফরিদগঞ্জ থানা, শ্রেষ্ঠ এসআই হিসেবে নির্বাচিত হন

এসআই (নিঃ)মোঃ নজরুল ইসলাম, মতলব উত্তর থানা, চাঁদপুর।

জুন/২০২২ মাসের শ্রেষ্ঠ এএসআই হিসেবে নির্বাচিত হন

এএসআই (নিঃ) মোঃ রেজাউল করিম, হাজীগঞ্জ থানা, চাঁদপুর।

থানায় কর্মরত এসআই (নিঃ) দের মধ্যে সর্বোচ্চ মাদক উদ্ধারকারী এসআই (নিঃ) মোঃ দেলোয়ার হোসেন, কচুয়া থানা, জেলা গোয়েন্দা শাখার সর্বোচ্চ মাদক উদ্ধারকারী এসআই(নিঃ) আব্দুছ ছালাম, জেলার মধ্যে সর্বোচ্চ ওয়ারেন্ট তামিলকারী এএসআই (নিঃ) মোঃ আবু হানিফ, সদর মডেল থানা, চাঁদপুর, সর্বোচ্চ প্রসিকিউশন দাখিলকারী টিআই/জিয়াউল চৌধুরী, মতলব ট্রাফিক, চাঁদপুর।

মাসিক কল্যাণ সভার উপস্থাপনায় ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ মঈনুল ইসলাম পিপিএম। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মোঃ সোহেল মাহমুদ পিপিএম, সহকারি পুলিশ সুপার (মতলব সার্কেল) মোঃ ইয়াসির আরাফাত, সহকারি পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ আবুল কালাম চৌধুরী, চাঁদপুর’সহ জেলা পুলিশের উধ্বর্তন কর্মকর্তা ও পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়